• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

সেমির একাদশ নিয়েই ফাইনাল খেলবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০১৯, ১০:৫৮
ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দল
ইংল্যান্ড ও নিউজিল্যান্ড দল (ছবি : সংগৃহীত)

ক্রিকেটে ভদ্রতার প্রতিমূর্তি কেন উইলিয়ামসন, না কি আইরিশ থেকে ইংরেজ বনে যাওয়া ইউইন মরগান? দ্বাদশ বিশ্বকাপের ফাইনালের মঞ্চ প্রস্তুত, কে হাসবেন শেষ হাসি? কার হাতে উঠবে ১২তম ওয়ানডে বিশ্বকাপ আসরের শিরোপা তা জানার জন্য একটি মাত্র ম্যাচের অপেক্ষা। ঐতিহ্যবাহী লর্ডসে দুই সম্ভাব্য চ্যাম্পিয়ন প্রথমবারের মতো বিশ্বকাপের শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে ব্যাট-বল হাতে লড়তে নামবে। বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

ধুরন্ধর জেসন রয়, ক্ল্যাসিক্যাল জো রুট, খ্যাপাটে বেন স্টোকস, সেনসেশনাল জোফরা আরচার, না আধুনিক পেস বোলিংয়ের ত্রাস ট্রেন্ট বোল্ট, না কি নীরবে সার্ভিস দিয়ে যাওয়া অলরাউন্ডার জিমি নিশাম, চূড়ান্ত মঞ্চে জ্বলে উঠবেন কে? ক্রিকেটের মক্কা লর্ডসে আট ঘণ্টার ব্যাট-বলের যুদ্ধে তারই ফয়সালা আজ। যিনিই হাসুন আর যেই জ্বলে উঠুক ২৩ বছর পর ক্রিকেট যে নতুন বিশ্বচ্যাম্পিয়ন পেতে যাচ্ছে সেটি তো সেমি-ফাইনালে নির্ধারিত হয়ে গেছে।

বিশ্বকাপের প্রথম সেমিতে ফেভারিট ভারতকে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে নিউজিল্যান্ড। ভারতকে হারাতে যেই একাদশ নিয়ে খেলেছিল একই একাদশ নিয়ে আজ ফাইনালে নামবে কিউইরা। অন্যদিকে, সেমিতে খেলা একাদশ নিয়ে ইংল্যান্ডও কিউইদের মোকাবিলা করবে।

নিউজিল্যান্ড সম্ভাব্য একাদশ : মার্টিন গাপটিল, হেনরি নিকোলাস, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রস টেইলর, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, কলিন ডি গ্রান্ডহোম, মিচেল সান্টানার, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

ইংল্যান্ড সম্ভাব্য একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইউইন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), ক্রিস ওকস, আদিল রশিদ, জোফরা আর্চার, লিয়াম প্লাঙ্কেট ও মার্ক উড।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড