• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেট বিশ্বকাপ-২০১৯

টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ গাঙ্গুলী

  ক্রীড়া ডেস্ক

১৮ জুন ২০১৯, ১৪:০৭
সাকিব-লিটন জাদুতে দুর্দান্ত জয় পায় বাংলাদেশ (ছবি : সংগৃহীত)
সাকিব-লিটন জাদুতে দুর্দান্ত জয় পায় বাংলাদেশ (ছবি : সংগৃহীত)

বাংলাদেশের জয়ে আত্মহারা পুরো বাংলাদেশ। উইন্ডিজ বধের পর উল্লাস হয়েছে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত। টাইগারদের ঐতিহাসিক এই জয়ের রেশ এখনো কাটিয়ে ওঠেনি ক্রিকেট বিশ্ব। তাই তো এখনো চলছে টাইগারদের স্তুতি বন্দনা। সাবেক কিংবা বর্তমান, দেশের কিংবা বিদেশের, ক্রিকেটার কিংবা ক্রিকেটের সাথে জড়িত বাদ যাননি কেউই। বাংলাদেশের দুর্দান্ত এই জয়ের পর টুইটারে সাকিব-তামিমদের অভিনন্দন জানাতে ভোলেননি সাবেক ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

সোমবার (১৭ জুন) টন্টনে টস হেরে ব্যাট করে বাংলাদেশকে ৩২২ রানের লক্ষ্য ছুড়ে দেয় উইন্ডিজ। জবাব দিতে নেমে সাকিব আল হাসানের বিরচিত অপরাজিত ১২৪ রান এবং লিটন দাসের অপরাজিত ৯৪ রানের ওপর ভর করে ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

টাইগারদের এমন পারফরম্যান্সে উচ্ছ্বসিত হয়ে নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে গাঙ্গুলী লিখেছেন, 'সাবাশ বাংলাদেশ। দলটিতে এত ভালো খেলোয়াড়দের দেখে দারুণ লাগছে। এভাবেই খেলতে থাকো।'

উইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে টাইগাররা বার্তা দিয়ে রাখল অস্ট্রেলিয়াকে। দুদিন বাদেই নটিংহামে নিজেদের ষষ্ঠ ম্যাচে অজিদের মুখোমুখি হবে টাইগাররা।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড