• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এপ্রিলে সিলেট থেকে চলবে লন্ডন-আমেরিকার সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট

  সারাদেশ ডেস্ক

২৭ অক্টোবর ২০১৯, ১০:৫৭
বিমানবন্দর
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর (ছবি : ফাইল ফটো)

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় অনুষ্ঠিত এক আলোচনা সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী জানিয়েছেন, আগামী এপ্রিল থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডন-আমেরিকাসহ বিভিন্ন দেশের সরাসরি আন্তর্জাতিক ফ্লাইট চালু করা হবে।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বিথঙ্গল আখড়ার ‘ভক্ত নিবাসের’ ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায় প্রতিমন্ত্রী এ কথা জানান।

প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী জানান, আন্তর্জাতিক এই ফ্লাইট চালু হলে সিলেট থেকে এ বিভাগের মানুষ সরাসরি ফ্লাইটযোগে বিদেশে যাতায়াত করতে পারবেন।

প্রতিমন্ত্রী বলেন, দেশের পর্যটন শিল্পের বিকাশে মেগা প্রকল্প হাতে নেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাইরে থেকে মানুষ সহজেই যেন এ বিভাগে আসতে পারে সে জন্য ঢাকা-সিলেট মহাসড়কে থাকবে পর্যটন মন্ত্রণালয়ের নিজস্ব পরিবহন। পাশাপাশি পর্যটকেরা যাতে নিরাপদে থাকতে পারেন এ লক্ষ্যে হবিগঞ্জের পর্যটন কেন্দ্রগুলোতে থাকার সুব্যবস্থা করা হবে।

আখড়ার প্রধান সুকুমার মোহন্তর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শংকর পালের পরিচালনায় এ সময় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবদুল মজিদ খান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রামচন্দ্র দাশ, বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. নূরুল ইসলাম প্রমুখ।

সবশেষে বানিয়াচং উপজেলার ঐতিহ্যবাহী সাগড়দীঘিসহ ওই এলাকার বিভিন্ন পর্যটন কেন্দ্র পরিদর্শন করেন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড