• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

  নোয়াখালী প্রতিনিধি

২৬ অক্টোবর ২০১৯, ০৭:০৩
বেগমগঞ্জ থানা
বেগমগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরের একদল কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আবদুল্লা আল পলাশ (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত পলাশ উপজেলার একলাশপুর গ্রামের আওয়ামী লীগ নেতা মরহুম গাজিউর রহমান সেলিমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, একলাশপুর গ্রামের সেলিমের ছেলে আবদুল্লা আল পলাশের শ্যালকের সঙ্গে কিশোর গ্যাং প্রধান তুহিনের সঙ্গে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরই সূত্র ধরে শুক্রবার বিকাল ৪টার দিকে পলাশের বাড়ির সামনে ভিআইপি সড়কের একটি চায়ের দোকানে আসলে পলাশ তাকে আটক করে।

পরে তুহিন টেলিফোনে এ খবর তার গ্রুপের সদস্যদের জানালে ৬ থেক ৭ জনের একটি দল সন্ধ্যায় ওই দোকানে গিয়ে তুহিনকে উদ্ধার করে। এ সময় পলাশকে টেনে হিঁচড়ে দোকানের বাহিরে নিয়ে সড়কে ওপর প্রকাশ্যে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়। পরে স্থানীয়রা পলাশকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয়রা জানান, এ কিশোর গ্যাং উপজেলার ভিআইপি সড়কসহ রেল লাইন এলাকা, রমযান বিবি এলাকা ও মাঝার সড়কে দীর্ঘদিন যাবত মাদক কারবারি, চুরি ও ছিনতাই করে আসছে।

এলাকাবাসী এ ব্যাপারে পুলিশ, উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্যসহ পুলিশ সুপারকে জানালেও কোনো কাজ হয়নি। বরং এ বাহিনী দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠছে।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান শুরু করেছেন তিনি। এছাড়াও নিহত পলাশের লাশ উদ্ধার করেছেন এবং ময়না তদন্তের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড