• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় রিভলবার ও গুলিসহ আটক ২

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

২৫ অক্টোবর ২০১৯, ১৯:৩৫
আটক
অস্ত্র ও গুলিসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

মাদকবিরোধী অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুইটি রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

আটককৃতরা হলো- বিজয়নগর উপজেলার খাটিংগা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মো. বাবুল মিয়া (৩৬) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. সেলিম খন্দকার (৩০)।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের।

এর আগে একই দিন সকালে বিজয়নগর উপজেলার খাটিংগা রাজবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের জানান, আটককৃতরা মূলত সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন ধরনের মাদক পাচারের সঙ্গে জড়িত। পাশাপাশি তারা অস্ত্র ব্যবসাও করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, অস্ত্রগুলো দিয়ে তারা ভয় দেখিয়ে সন্ত্রাসী ও চাঁদাবাজি কার্যক্রম চালাত।

তিনি বলেন, গোপন সংবাদে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, একটি দেশীয় তৈরি রিভলবার এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় আটককৃতদের বিরুদ্ধে পূর্বের কোনো মামলা আছে কিনা র‌্যাব তা খতিয়ে দেখছে উল্লেখ করে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এ ঘটনায় বিজয়নগর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সিনিয়র এডি চন্দন দেবনাথসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড