• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতাল থেকে কম্পিউটার উধাও, তালা অক্ষত

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ২২:১২
তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি কক্ষ থেকে কম্পিউটার চুরির ঘটনা ঘটেছে। হাসপাতালের নতুন বিল্ডিংয়ের ১০৮ নম্বর কক্ষ থেকে কম্পিউটার চুরির ঘটনা ঘটলেও দরজার তালা অক্ষতসহ কক্ষের ভেতরে স্টিলের আলমারি ও অন্যান্য সমস্ত ফাইলপত্র সঠিক অবস্থায় পাওয়া গেছে। 

এ ব্যাপারে তাড়াইল থানায় মঙ্গলবার (২২ অক্টোবর) সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সূত্র জানায়, তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ আব্দুর রউফ তালুকদার হাসপাতালের নতুন বিল্ডিংয়ের ১০৮ নম্বর কক্ষে তার দাপ্তরিক কাজ পরিচালনা করেন। গত রবিবার (২০ অক্টোবর) কাজ শেষ করে কক্ষের দরজা-জানালা বন্ধ করে তিনি বাসায় চলে যান। পরদিন সোমবার (২১ অক্টোবর) সকাল ১০টায় হাসপাতালের ক্যাশিয়ার ওয়াহিদুজ্জামান দাপ্তরিক প্রয়োজনে ১০৮ নম্বর কক্ষে প্রবেশ করে কম্পিউটার টেবিলে রাখা কম্পিউটার দেখতে না পেয়ে স্যানিটারি ইন্সপেক্টরকে ফোনে বিষয়টি জানান।

জানা যায়, ওই কক্ষের একসেট চাবি স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শকের কাছে এবং মাস্টার রুলে নিয়োজিত পরিচ্ছন্নকর্মী মো. জসিম উদ্দিনের কাছে থাকত। কক্ষ থেকে কম্পিউটার উধাও হয়ে গেলেও দরজার তালা অক্ষতসহ কক্ষের ভেতরে স্টিলের আলমারি ও অন্যান্য সমস্ত ফাইলপত্র সঠিক অবস্থায় ছিল।

এ ঘটনায় মঙ্গলবার (২২ অক্টোবর) উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ আব্দুর রউফ তালুকদার তাড়াইল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমাস হোসেন হাসপাতালে চুরি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড