• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে সরকারি বই নিয়ে ট্রাক খালে, চালক নিহত

  ডামুড্যা প্রতিনিধি, শরীয়তপুর

২২ অক্টোবর ২০১৯, ১৯:১৯
সরকারি বই
সরকারি বই নিয়ে উল্টে যাওয়া ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় প্রায় ১ লাখ সরকারি বই নিয়ে একটি ট্রাক খালে উল্টে পড়ে আব্দুর রহিম (২২) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত আব্দুর রহিম ফরিদপুর জেলার নগরকান্দা এলাকার লিয়াকত হোসেনের ছেলে।

ডামুড্যা থানা পুলিশ ও উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, অষ্টম শ্রেণির ২০২০ সালের জন্য মুদ্রিত শরীয়তপুর জেলার চার উপজেলার প্রায় ৯৪ হাজার ৬০০টি সরকারি বই নিয়ে একটি ট্রাক রাজধানী ঢাকা থেকে শরীয়তপরের ডামুড্যা উপজেলায় আসছিল। সোমবার সন্ধ্যা ৬টার দিকে ডামুড্যার খেজুরতলা এলাকা পর্যন্ত আসলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বই নিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। তখন ট্রাকের চালক আব্দুর রহিম নিখোঁজ হন। পরে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় তার মরদেহ উদ্ধার করে ডামুড্যা থানা পুলিশ। ময়না তদন্তর জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সময় হেলপার ও প্রকাশক প্রতিনিধি প্রাণে বেঁচে যান এবং আত্মগোপন করেন।  

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ডামুড্যার খেজুরতলা এলাকায় ট্রাক খাদে পড়ে নিখোঁজ চালকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সময় ট্রাকে থাকা হেলপার ও প্রকাশক প্রতিনিধি লাফিয়ে নেমে যায়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড