• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্যাং কালচার অপরাধ চক্রের মূলহোতা গ্রেফতার

  রাজশাহী প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৯, ১২:৫১
যুবক
আটক গ্যাং কালচার অপরাধ চক্রের যুবক (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীর পুঠিয়া থেকে মাহফুজুর রহমান ওরফে বৃত্ত (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজশাহী জেলা পুলিশ। পুলিশের দাবি বৃত্ত স্থানীয় গ্যাং কালচার অপরাধ চক্রের মূলহোতা এবং অপরহণ ও ছিনতাই মামলায় পলাতক আসামি।

সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে উপজেলার বানেশ্বর সরকারি কলেজের প্রধান গেটের সামনে থেকে গ্রেফতার করে পুঠিয়া থানা পুলিশের সদস্যরা। বৃত্ত পুঠিয়া উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, গ্রেফতারকৃত বৃত্ত গত ৬ অক্টোবর পুঠিয়া থানায় গ্যাং কালচার অপরাধ সংক্রান্ত মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামি। সে ঘটনার পর থেকে পলাতক ছিল। ৫ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণপুর মহল্লায় অবস্থিত একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটকে রেখে নির্যাতন করা ছাড়াও তাদের গ্যাংয়ের এক নারী সদস্য দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে বিশ হাজার টাকা চাঁদা দাবি করেছিল। ভুক্তভোগীরা কৌশলে পালিয়ে এসে পরের দিন মাহফুজুর রহমান বৃত্তকে প্রধান আসামি করে চাঁদাবাজির মামলা দায়ের করে। এই ঘটনায় মামলা হওয়ার পর চক্রটির একজন নারী সদস্যসহ মোট আটজনকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড