• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে যুক্ত হলো আরেকটি থানা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২১ অক্টোবর ২০১৯, ১৯:১১
ঠাকুরগাঁও সদর
ঠাকুরগাঁও সদর (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘদিনের দাবি ছিল ঠাকুরগাঁওয়ের ভূল্লী এলাকায় একটি থানা ঘোষণার। গত বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠাকুরগাঁও সফরের পূর্বে এ নিয়ে স্থানীয়রা মানববন্ধন কর্মসূচি এবং ঠাকুরগাঁও বড় মাঠে ভুল্লীকে থানা ঘোষণার জন্য প্রধানমন্ত্রীর নিকট দাবিও উত্থাপন করেন স্থানীয় আ. লীগের নেতারা। সেই চাওয়া পূরণ হওয়ায় সোমবার (২১ অক্টোবর) বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছেন স্থানীয় আ. লীগের নেতাকর্মীরাসহ সাধারণ মানুষ।  

সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর তেজগাঁও কার্যালয়ে নিকার বৈঠকে দেশের বিভিন্ন স্থানে নতুন করে সাতটি থানা ও একটি পৌরসভা গঠনের প্রস্তাবে অনুমোদন দিয়েছে নিকার। এতে ঠাকুরগাঁও ভূল্লীর এই থানা গঠনের প্রস্তাব কেউ অনুমোদন করা হয়। দুপুরে সচিবালয়ে এসব কথা জানান মন্ত্রি পরিষদ সচিব শফিউল আলম। 

এছাড়াও বৈঠকে জননিরাপত্তা বিভাগ প্রস্তাবিত দর্শনা, পদ্মাসেতু (উত্তর ও দক্ষিণ), নোয়াখালীর ভাষানচর, দক্ষিণ রাঙ্গুনিয়া, কক্সবাজারের ঈদগাহ এলাকাকে নতুন করে থানা প্রতিষ্ঠায় সম্মতি দিয়েছে নিকার বৈঠক। এছাড়া স্থানীয় সরকার বিভাগ প্রস্তাবিত সিলেটের বিশ্বনাথকে পৌরসভা গঠনের সিদ্ধান্ত হয়।

ভূল্লী থানা অনুমোদনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও এক আসনের সাংসদ রমেশ চন্দ্র সেনকে ধন্যবাদ জানান ভূল্লীবাসী।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জুলফিকার আলী তার নিজস্ব ফেসবুকে লিখেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভূল্লীবাসী আজীবন কৃতজ্ঞ...আজ নিকার সভায় ভূল্লী থানা অনুমোদন। আমাদের নেতা রমেশ চন্দ্র সেন এমপি প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, প্রিয় নেতা মো. সাদেক কুরাইশীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দের অতুলনীয় আন্তরিকতায় আমরা মুগ্ধ ভূল্লীবাসী। 

ভূল্লী এলাকার জাকিউর রহমান নামে একজন তার ফেসবুকে লিখেছেন- ভূল্লীবাসী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি আজীবন কৃতজ্ঞ। বিশেষ কৃতজ্ঞতা ঠাকুরগাঁও-এর অহংকার জননেতা রমেশ চন্দ্র সেন এমপির প্রতি।

ধন্যবাদ ভূল্লী থানা বাস্তবায়ন কমিটিসহ সকলকে, যারা দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন দিনটির জন্য। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড