• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই উপজেলার সীমানা এলাকায় মিলল ঝুলন্ত মরদেহ

  জামালপুর প্রতিনিধি

২০ অক্টোবর ২০১৯, ১৪:১০
ঝুলন্ত লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জামালপুর সদর ও মেলান্দহ উপজেলার সীমানা এলাকা থেকে রহমত আলী (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রহমত আলী মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের টগারচর উত্তরপাড়া গ্রামের আজিজুল মিয়ার ছেলে।

রবিবার (২০ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে জামালপুর সদর ও মেলান্দহ উপজেলার সীমানা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে জামালপুর সদর ও মেলান্দহ উপজেলার সীমানা এলাকার ঝিনাই নদীর পার্শ্ববর্তী একটি ফসলের মাঠের গামার গাছে একটি লাশ ঝুলতে দেখে স্থানীয়রা। পরে তারা মেলান্দহ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় লাশটি মেলান্দহ থানার সীমানায় না হওয়ায় উদ্ধার না করে লাশটি রেখেই ফিরে যায় তারা। পরবর্তীতে জামালপুর সদর থানা পুলিশ বেলা সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মার্গে প্রেরণ করে।

নিহত রহমত আলীর বাবা আজিজুল মিয়া জানান, ‘শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় আমার ছেলে ঢাকায় বসবাসরত তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দেখা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এ সময় আমি ছেলের সঙ্গে বাড়ি থেকে তাকে ভাবকী বাজার পর্যন্ত এগিয়ে দিয়ে আসি। শনিবার রাতের বাসে তার ঢাকায় যাওয়ার কথা ছিল।’

ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে জামালপুর সদর থানার ওসি (তদন্ত) রাশেদুজ্জামান জানান, লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন না থাকায় প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা হিসেবেই ধারণা করা হচ্ছে। তবে, ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড