• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সব গ্রামে শহরে সুবিধা পৌঁছে যাচ্ছে : প্রতিমন্ত্রী 

  মেহেরপুর প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ২১:১৯
জনপ্রশাসন প্রতিমন্ত্রী
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

দেশের প্রত্যেকটি গ্রামে শহরে সুবিধা পৌঁছে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, সকল গ্রামকে শহরে পরিণত করা হবে।

শনিবার (১৯ অক্টোবর) বিকালে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন- কোনো মানুষের আশা অপূর্ণ থাকবে না। সকল মানুষের আশা পূরণ করা হবে। সকল গ্রামকে পরিণত করা হবে। আগামী ২০২১ সালের মধ্যে যাদের ঘর নেই, তাদের সকলের জন্য ঘরের ব্যবস্থা করে দেওয়া হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে অনেক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের আমলে বিরোধী দলের কোনো মানুষের প্রতি অত্যাচার করা হয়নি, হবেও না। এটাই আওয়ামী লীগ সরকারের নীতি।

দারিয়াপুর গ্রামবাসীর দাবী দারিয়াপুর খেলার মাঠকে মিনি স্টেডিয়াম বানানো। আর তাদের এই দাবি মেনে নিয়ে দারিয়াপুর খেলার মাঠকে মিনি স্টেডিয়াম করে দেওয়ার ঘোষণাও দেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুস্তিকিম হক খোকনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহিম শাহীন, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু প্রমুখ।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড