• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উচ্চশিক্ষার স্বপ্ন পূরণ হলো না কলেজছাত্রী লিয়ানার

  মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান

১৯ অক্টোবর ২০১৯, ১৬:০৩
বান্দরবান
লিয়ানা ত্রিপুরা পপি

উচ্চশিক্ষা ও লেখাপড়ার খরচ জোগা‌তে রাজধানী ঢাকায় চার বছর আগে পাড়ি জমিয়েছিলেন বান্দরবান সরকারি কলেজের মেধাবী ছাত্রী লিয়ানা ত্রিপুরা পপি (২৩)। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তার উচ্চশিক্ষা অর্জন করা সম্ভব হলো না। গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার গুলশানে একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ঘ ১৩০৯০২) ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, লিয়ানা ত্রিপুরা প‌পি উচ্চশিক্ষা অর্জনের লক্ষ্যে পড়ালেখার খরচ জোগাতে চার বছর আগে পাহাড়ি জেলা বান্দরবান থেকে গিয়েছিলেন রাজধানী ঢাকায়। লিয়ানা গুলশানের একটি বিউটি পার্লারে কাজ করতেন। সে গুলশানে তার অফিসে যাওয়ার প‌থে একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায়।

এ দিকে, ঘটনার পর লিয়ানার ছোট ভাই জয়ন্ত নিকোলাস ত্রিপুরা গুলশান থানায় একটি মামলা দায়ের করলেও ওই ঘাতক প্রাইভেট কার ও ড্রাইভারকে আটক করতে পারেনি পুলিশ।

লিয়ানার ছোট ভাই জয়ন্ত নিকোলাস ত্রিপুরা বলেন, আমার বড় বোন লিয়ানা অফিসে যাওয়ার পথে প্রাইভেট কার ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায়। আমি গুলশান থানায় একটি মামলা করলেও ঘাতক প্রাইভেট কার ও চালক‌কে এখ‌নো পর্যন্ত আটক করতে পারেনি পুলিশ। আমি আমার বোনের হত্যাকারী ঘাতক চালককে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে গুলশান থানার উপপরিদর্শক (এসআই) রবিউল হক মুঠোফোনে জানান, লিয়ানা ও তার বান্ধবী শ্রাবন্তী ত্রিপুরা রিকশায় করে তাদের অফিসে যাওয়ার সময় একটি দ্রুতগামী প্রাইভেট কার তাদের ধাক্কা দিলে দুইজনই গুরুতর আহত হয়। পরে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেওয়ার পথে লিয়ানার মৃত্যু হয়। নিহতের মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালক ও প্রাইভেট কার‌টি‌কে আট‌কের চেষ্টা চলছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড