• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে মাদকবিরোধী অভিযানে আটক ৬

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

১৯ অক্টোবর ২০১৯, ১৫:১৬
চট্টগ্রাম
রাউজান থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে আটককৃত ৬ আসামি

চট্টগ্রামের রাউজানে মাদকবিরোধী অভিযানে পৃথক দুটি স্থান থেকে ৬ জনকে আটক করেছে রাউজান থানা পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) সংবাদ সম্মেলনে জানানো হয়, গত শুক্রবার রাতে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পথেরহাট ভরতশ্বরী মার্কেটের সামনে থেকে ৫ কিশোরকে ৫৬ পিস ইয়াবাসহ এবং চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের ঢালারমুখ তালুকদার মার্কেটের সামনে একজনের কাছে থেকে ১৫ লিটার মদসহ মোট ৬ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- নোয়াপাড়া ইউনিয়নের মো. মতিনের ছেলে ইমরান (২০), মো. রুহুল আমিনের ছেলে মো. জুয়েল (২১), মো. ইদ্রিসের ছেলে মো. ফারুক (১৯), মো. ফজল কাদেরের ছেলে মো. মুরাদ (২০), মো. শাহ আলমের ছেলে মো. রাশেদ (১৯)। আটককৃতরা সকলে নোয়াপাড়া ইউনিয়নের বাসিন্দা। অপরদিকে ১৫ লিটার মদসহ আটক মো. জামাল (৪২) সন্দ্বীপ থানার পশ্চিম মুছাপুর গ্রামের মৃত এমরান মোল্লার ছেলে।

এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার নুর নবী বলেন, গত ১৫ অক্টোবর থেকে বিশেষ অভিযান চলছে। শুক্রবার রাতে পৃথক দুটি অভিযানে ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে শনিবার দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড