• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে দুই মার্কেটের আগুনে পুড়েছে ১৩২ প্রতিষ্ঠান

  চট্টগ্রাম প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১২:৫৯
আগুন
চট্টগ্রামে আগুনে পুড়ে যাওয়া দোকান (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম নগরীতে পাশাপাশি দুটি পোশাক মার্কেটে আগুন লেগে অন্তত ১৩২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

শুক্রবার (১৯ অক্টোবর) ভোর রাতে নগরীর কোতোয়ালী থানার জুবিলী রোডে পাশাপাশি জহুর হকার্স মার্কেট ও জালালাবাদ মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৫টি গাড়ি ঘটনাস্থলে যায়। ভোর পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস জানায়, জালালাবাদ মার্কেটের ১০৭টি এবং জহুর হকার্স মার্কেটের ২৫টি দোকান পুড়ে যাবার তথ্য তারা পেয়েছে। এর মধ্যে নারী-পুরুষ ও শিশুর বিভিন্ন পোশাকের দোকান, কম্বলের গুদাম এবং ছোট টেইলারিং কারখানা আছে।

এ দিকে আগুন লাগার খবর পেয়েই দুটি মার্কেটের সব প্রবেশপথ ঘিরে রাখা হয়। ফায়ার সার্ভিসের কর্মী এবং প্রতিষ্ঠান সংশ্লিষ্ট ছাড়া কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড