• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে পৃথক সংঘর্ষের ঘটনায় আহত ১২

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৯ অক্টোবর ২০১৯, ১০:১৬
হাসপাতাল
বালিয়াডাঙ্গী হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পৃথক দুটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারীসহ ১২ জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসা নিচ্ছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে বড়বাড়ী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামে জমি মাপ যোগের সময় দুপক্ষের সংঘর্ষে ৮ জন এবং শুক্রবার রাতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে লাহিড়ী বাজারে দুপক্ষের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে বলে জানান বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক।

তিনি বলেন, লাহিড়ী বাজারের ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলে তদন্ত শুরু করেছে। বড়বাড়ী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের জমি মাপ যোগের ঘটনার কথা মৌখিকভাবে জানালেও শনিবার (১৯ অক্টোবর) সকাল ১০টা পর্যন্ত কোনো পক্ষ লিখিত অভিযোগ দেয়নি।

জমি নিয়ে সংঘর্ষে আহতরা হলেন- দেলোয়ার হোসেন, ন্যায্যমূল্য হোসেন, আসমা বেগম, পারুল বেগম, আফরোজা বেগম, মনোয়ারা বেগম, আসমা বেগম, সুমন আলী। এদের সকলে বাড়ি উপজেলার বড়বাড়ী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামে।

অন্যদিকে লাহিড়ী বাজারে সংঘর্ষে আহতদের পরিচয় পাওয়া যায়নি। জানা গেছে, শুক্রবার রাত ৯ টায় লহিড়ীর বাজারে জামিরুল তার মুদির দোকানের বাকির টাকা চাইতে গেলে লাহিড়ী বড়পুল এলাকার যতিন চন্দ্র সিংহের দুই ছেলে উত্তম চন্দ সিংহ ও উজ্জ্বল চন্দ্র সিংহ চরাও হয়ে জামিরুলকে বেদম ভাবে মারপিট করে। এ ঘটনাকে কেন্দ্র করে পাল্টা হামলা চালায়। এতে চারজন আহত হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড