• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়িতে গৃহবধূর গলায় ওড়না পেঁচানো লাশ, পরিবারের দাবি হত্যা

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৮ অক্টোবর ২০১৯, ১৬:৪৫
থানা
ঈশ্বরদী থানা (ছবি : ফাইল ফটো)

গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাবনার ঈশ্বরদী উপজেলার শ্বশুরবাড়ি থেকে রিক্তা খাতুন (২১) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের পরিবারের দাবি, যৌতুকলোভী স্বামী আবুলের নির্যাতনে রিক্তার মৃত্যু হয়েছে।

নিহত রিক্তা খাতুন উপজেলার ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গ্রামের মিনহাজ উদ্দিনের মেয়ে। তার এক বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার মুলাডুলি ইউনিয়নের দুবলাচারা এলাকার স্বামী আবুল হোসেনের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ২টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের দুবলাচারা এলাকার আবুল হোসেনের বাড়ির একটি কক্ষ থেকে গৃহবধূ রিক্তার লাশটি উদ্ধার করা হয়। এ সময় লাশটি ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা। এছাড়া লাশের গলায় ওড়না পেঁচানো ছিল বলেও জানিয়েছে পুলিশ। পরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এ দিকে, রিক্তার বাবা মিনহাজ উদ্দিন জানান, তিন বছর আগে আবুলের সঙ্গে রিক্তার বিয়ে হয়। বিয়ের পর থেকে আবুল হোসেন যৌতুক দাবি করে আসছিল। সম্প্রতি ব্যবসা করার কথা বলে বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা এনে দেওয়ার জন্য রিক্তাকে চাপ দেয় তার স্বামী আবুল হোসেন। রিক্তা এতে অস্বীকৃতি জানায়। তারপর থেকেই তাদের মধ্যে কলহ-বিবাদ লেগেই ছিল।

তিনি বলেন, ‘বৃহস্পতিবার রাতে জামাই আবুল হোসেন আমাকে ফোন দিয়ে বলে, আপনার মেয়ে অসুস্থ তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে। এর আধা ঘণ্টা পর পুনরায় ফোন দিয়ে সে বলে, হাসপাতালে নেওয়ার দরকার হবে না। অসুস্থ বেশি আপনারা দেখতে আসেন।’ পরবর্তীকালে যখন আমরা সেখানে যাই তখন দেখি আমার মেয়ে মারা গেছে।’

নিহত রিক্তার বাবা মিনহাজ উদ্দিন অভিযোগ করেন, রিক্তার যৌতুকলোভী স্বামী আবুল হোসেনের নির্যাতনেই তার মৃত্যু হয়েছে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, নিহত গৃহবধূ রিক্তার লাশটি ময়না তদন্ত করতে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড