• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানীকে হাতুড়ি দিয়ে নৃশংসভাবে খুন করল নাতি

  নরসিংদী প্রতিনিধি

১৮ অক্টোবর ২০১৯, ১৩:৪৮
হত্যা
প্রতীকী ছবি

নরসিংদীর মাধবদীতে নানীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে নৃশংসভাবে খুন করেছে নাতি পলাশ (১৮)।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের কুড়ের পাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা ফুলমালা (৭০) কুড়ের পাড় গ্রামের সুন্দর আলীর স্ত্রী।

ঘটনার বিবরণে জানা যায়, ফুলমালার মেয়ে সাথীর ছেলে পলাশ নানীর বাড়িতেই থেকে নানীর স্নেহের ছায়ায় বড় হয়েছে। বৃহস্পতিবার রাতে পলাশ তার নানীকে ভাত দিতে বললে তাদের দুইজনের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে নানী রাগ হয়ে নাতি পলাশকে লাথি মারলে পলাশ রাগে একটি হাতুড়ি দিয়ে নানীর মাথায় এলোপাতাড়ি আঘাত করে। পরে অতিরিক্ত রক্তক্ষরণে নানী ফুলমালা ঘটনাস্থলেই মারা যায়। নানী মারা যাওয়ার পর পলাশ নিজেই তার নানীকে মারার সংবাদ পুলিশকে জানায়। 

সংবাদ পেয়ে মাধবদী থানার ওসি হাজী মো. আবু তাহের দেওয়ান ও সেকেন্ড অফিসার এনায়েত হোসেন মামুনকে সঙ্গে নিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে। অপর দিকে পলাশকে গ্রেফতার করে মাধবদী থানায় নিয়ে যায়।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামির বিরুদ্ধে মাধবদী থানায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড