• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক পরিচয়ে মোটরসাইকেল হাঁকিয়ে তরুণীর মাদক ব্যবসা

  যশোর প্রতিনিধি

১৭ অক্টোবর ২০১৯, ১৩:১২
লিপি
সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসার হোতা লিপি

পুলিশ ও সাংবাদিক পরিচয়ে প্রতারণা ও মাদক বিক্রির অভিযোগে অবশেষে চার সহযোগীসহ রেহেনা ওরফে লিপিকে (২৫) আটক করেছে পুলিশ। 

বুধবার (১৬ অক্টোবর) বিকালে তাদের যশোর জিলা স্কুলের সামনে থেকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ।

আটক রেহেনা চৌগাছা উপজেলার মাশিলা নারায়ণপুর গ্রামের মিঠুর স্ত্রী। তিনি যশোর শহরের রেলগেট এলাকায় বসবাস করেন। তার সহযোগীদের কাছ থেকে দুইটি ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়েছে।

 প্রতারক চক্রের আটক আরও তিন সদস্যরা হলেন- যশোর শহরের শংকরপুর সরকারি মুরগীর খামার এলাকার লিটনের ছেলে সোহেল (১৯), রেলস্টেশন এলাকার টুকুর ছেলে বাবু (১৫) এবং আশ্রম রোড এলাকার সুরুজ মিয়ার ছেলে ওহিদুল (১৪)।

কোতোয়ালি থানার ইন্সপেক্টর সমীর কুমার সরকার সাংবাদিকদের জানান, ‘পুলিশের কাছে সংবাদ আসে এক নারী মোটরসাইকেলের সামনে ‘প্রেস’ লিখে তা চালিয়ে শহরে ঘুরে বেড়ান। নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রিও করে থাকেন। বুধবার বিকালে সংবাদ আসে সে যশোর জিলা স্কুলের সামনে তার সঙ্গীরা অবস্থান করছে। সেখানে গিয়ে প্রিয়া, সোহেল, বাবু ও ওহিদুলকে আটক করা হয়। সোহেলের কাছে একটি ওয়াকিটকি পাওয়া যায়। ওয়াকিটকি সে সাংবাদিক পরিচয় দানকারী রেহেনা ওরফে লিপির কাছ থেকে পেয়েছে বলে পুলিশকে জানায়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রেহেনাকে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‘জিজ্ঞাসাবাদ করা হলে রেহেনা জানান, ওয়াকিটকি সেট তিনি একটি অনলাইন থেকে কিনেছেন। ওয়াকিটকি দেখিয়ে সাধারণ মানুষের কাছে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করে থাকে লিপি ও তার সহযোগীরা। রেহেনার কিছু ছবি পাওয়া গেছে, যেখানে তার শরীরে পুলিশের পোশাক, হ্যান্ডকাফ, ওয়াকিটকি ইত্যাদি হাতে রয়েছে।’

আটককৃতদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড