• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে হাসপাতালে দুদকের অভিযান, ঘুষের টাকাসহ আটক ১

  জামালপুর প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৬:৫৪
ঘুষের টাকাসহ অফিস সহকারী আটক
ঘুষের টাকাসহ অফিস সহকারী আটক (ছবি : দৈনিক অধিকার)

জামালপুর ২৫০ শয্যা জেলানারেল হাসপাতালের প্রশাসনিক ভবনে গোপন সংবাদের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন (দুদক) অভিযান চালিয়ে অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিককে ঘুষের টাকাসহ হাতে নাতে আটক করা হয়েছে।

জামালপুর হাসপাতালের প্রশাসনিক ভবন র্দীঘদিন দুদকের নজরদারিতে ছিল। বুধবার (১৬ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাত সদস্যর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এ সময় জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নের মিরাপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে কাজী মো. গোলাম মোস্তফাকে (৩৫) ঘুষের ৩৬ হাজার টাকা লেনদেনের সময় হাতে নাতে ধরা হয়। এছাড়া তার অফিস কক্ষেই তাকে তল্লাশি করে আরও ৯৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, হাসপাতালের কর্মচারীদের বিভিন্ন সময় টাকা উত্তোলনের সময় ঘুষ দাবি করে আসছিলেন তিনি। ঘুষ ছাড়া বেতন ভাতা ছাড় দিতেন না।

দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, জামালপুর জেনারেল হাসপাতালের ২৪ জন নার্সদের বিনোদন ভাতা আটকিয়ে রেখে তাদের কাছ থেকে জনপ্রতি দেড় হাজার টাকার ঘুষ দাবি করছিল। বুধবার দুপুরে সেই টাকা নেওয়ার সময় দুদকের হাতে ধরা পড়ে। পরে দুদকের উপসহকারী পরিচালক রাজুমো সারোয়ার বাদী হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠনো হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড