• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবর থেকে ওঠানো হলো আ. লীগ নেতার লাশ

  নাটোর প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ১৩:১২
কবর
আ. লীগ নেতার কবর (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বড়াইগ্রামে মৃত্যুর চার মাস পর আদালতের নির্দেশে শেখ ইয়াকুব আলী হিরা নামে এক আওয়ামী লীগ নেতার লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুর্তজা খান এবং বড়াইগ্রাম থানার উপপরিদর্শক আহসান হাবীবের উপস্থিতিতে লাশ খবর থেকে উত্তোলন করা হয়।

পুলিশ জানায়, গত ১৭ জুন নাটোরের বড়াইগ্রাম উপজেলার ২ নম্বর বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ ইয়াকুব আলী হিরার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। কিন্তু ইয়াকুব আলী হিরার মেয়ে ইষিতা খাতুন তার বাবাকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ তুলে গত ২৯ আগস্ট চিফ জুডিশিয়াল আমলি আদালতে সৎ মা মৌটুসি আক্তার মুক্তাসহ চারজনের নামে হত্যা মামলা দায়ের করেন। এরপর আদালত কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য নির্দেশ দেন। আদালতের নির্দেশে আজ নির্বাহী ম্যাজিস্ট্রেট লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড