• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে শিশু ধর্ষণ, গ্রেফতার ১

  সাভার প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৯, ০৬:১৫
গ্রেফতার
গ্রেফতার ( ছবি : প্রতীকী )

ঢাকার ধামরাই উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো. গোলাম মোস্তফা (৪৮) নামে এক সবজি বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) রাতে ওই ধর্ষককে আটক করে পুলিশ।

এর আগে এদিন সকালে ধর্ষণের ঘটনা ঘটলে রাতে শিশুটির পরিবার থানায় অভিযোগ করে।

আটককৃত গোলাম মোস্তফা নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার আশুজিয়া এলাকার মৃত জবান হোসেনের ছেলে। সে বর্তমানে ধামরাই পৌর শহরের ইসলামপুর মহল্লার মিন্টু মিয়ার বাসার ভাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, শিশুটির মা ও বাবা উভয়ই গার্মেন্টস কর্মী। তারা দুজনই সকালে কাজের উদ্দেশে চলে যায়। পরে বাসা ফাঁকা পেয়ে মো. গোলাম মোস্তফা চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বিকালে শিশুটির মা অফিস থেকে বাসায় ফিরলে তার মাকে সব খুলে বলে শিশু। এরপর এলাকার লোকজনের সঙ্গে আলোচনা করে গোলাম মোস্তফাকে আসামি করে থানায় অভিযোগ করে শিশুটির মা-বাবা। অভিযোগের ভিত্তিতে ধর্ষক গোলাম মোস্তফাকে আটক করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় অভিযুক্ত আসামিকে আটক করা হয়েছে। ৫ দিনের রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড