• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ৩০ লাখ মিটার কারেন্ট জাল ধ্বংস, আটক ২

  ভৈরব প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ২২:২৮
৩০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্ধ করার পর ধ্বংস
৩০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্ধ করার পর ধ্বংস (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে প্রায় কোটি টাকা মূল্যের ৩০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্ধ করার পর ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে দুই জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় ভৈরব বাজারে অভিযান চালিয়ে প্রায় ৩০ লাখ মিটার সরকার নিষিদ্ধ এসব কারেন্ট জাল জব্ধ এবং জাল বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে যোবায়ের মিয়া ও সুমন মিয়া নামের দুজনকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্বে দেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট মো. আনিসুজ্জামান। এতে সহযোগিতা করেন- উপজেলা মৎস কর্মকতা মো. লতিফুর রহমান। এ সময় ভৈরব থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। 

জানা গেছে, দীর্ঘ দিন ধরে ভৈরব বাজারে অসাধু জাল ব্যবসায়ীরা সরকার নিষিদ্ধ অবৈধ কারেন্ট বিক্রি করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। ফলে জাল ব্যবসায়ী আব্দুর রউফ মিয়ার ব্যবসা প্রতিষ্ঠান আলামিন স্টোরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে অবৈধ কারেন্ট জাল উদ্ধার করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ এই কারেন্ট জাল বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে দুজনকে আটক করা হয়। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সরকার নিষিদ্ধ প্রায় ৩০ লাখ মিটার কারেন্ট কারেন্ট জাল জব্ধ করেছি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় কোটি টাকা। এছাড়াও অবৈধ এই কারেন্ট জাল বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে দুজনকে আটক করা হয়েছে।  জব্ধকৃত এসব কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হবে বলেও জানান তিনি। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড