• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের ছোঁড়া ইটের আঘাতে প্রাণ খোয়াল বাবা

  পাবনা প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ২০:৪৩
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

ছেলে ইসমাইল হোসেনের ছুঁড়ে মারা ইটের আঘাতে পাবনার চাটমোহর উপজেলায় বাবা সানোয়ার হোসেনের (৫৭) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ইসমাইল হোসেন এলাকা ছেড়ে পালিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সানোয়ার হোসেন ঈশ্বরদী ডাক বিভাগের (ঈশ্বরদী কলোনি পোস্ট অফিস) নাইট গার্ড হিসেবে কর্মরত ছিলেন। শারীরিক অসুস্থতার কারণে তিনি ছুটি নিয়ে মঙ্গলবার বাড়িতে অবস্থান করছিলেন। সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে বড় ছেলে ইসমাইলের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে ইসমাইলকে একটি চড় মারেন সানোয়ার হোসেন। এরপরই অভিযুক্ত ইসমাইল দৌড়ে বাড়ির বাইরে গিয়ে একটি ইটের টুকরো তার বাবার উদ্দেশে ছুঁড়ে মারে। এ সময় ঢিলটি সানোয়ার হোসেনের মাথায় লেগে গুরুতর আঘাতপ্রাপ্ত হন তিনি।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় সানোয়ার হোসেনকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. স ম বায়েজীদ-উল ইসলাম জানান, সানোয়ার হোসেন নামে ওই ব্যক্তির মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তিনি মারা গেছেন।

এ দিকে, ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন, ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন।

ছেলের হাতে বাবার মৃত্যুর সত্যতা স্বীকার করে পাবনার এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এছাড়া অভিযুক্ত ছেলে ইসমাইলকে ধরতে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড