• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাছের বদলে জালে উঠে আসলো মরদেহ  

  বাগেরহাট প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ১৮:৩৫
জালে উঠে আসলো মরদেহ
(ছবি : প্রতীকী)

নিখোঁজের দুই দিন পর সুন্দরবনের ভোলা নদী থেকে মনোয়ার হাওলাদার (৪৫) নামে এক ট্রলার মালিকের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে বাগেরহাট জেলাধীন সুন্দরবনের ভোলা নদীতে পাতা জেলেদের জালে মরদেহটি আটকা পড়লে তা উদ্ধার করা হয়।

নিহত মনোয়ার হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের মোনাফছের হাওলাদারের ছেলে।

এর আগে গত রবিবার (১৩ অক্টোবর) থেকে নিখোঁজ ছিলেন ওই ট্রলার মালিক।

নিহত মনোয়ারের স্ত্রী ময়না বেগম জানান, রবিবার রাত সাড়ে ১১টার দিকে স্বামী মনোয়ারের সঙ্গে মুঠোফোনে তার শেষ কথা হয়। বাড়ি না ফিরলে রাত দেড়টার পরে বেশ কয়েকবার ফোন করলেও আর কল রিসিভ হয়নি। ওই দিন তিনি সুন্দরবন থেকে কাঠ নিয়ে একাই নিজের ট্রলার চালিয়ে বাড়ি ফিরছিলেন। পরদিন সোমবার (১৪ অক্টোবর) সকালে তারা জানতে পারে গুলিশাখালী ফরেস্ট ক্যাম্পের কাছে কাঠ বোঝাই একটি ট্রলার পাওয়া গেছে।

গুলিশাখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফছার উদ্দিন জানান, মধ্যরাতে মনোয়ারের ট্রলারটি ভাসতে ভাসতে ক্যাম্পের সামনে এসে আটকে যায়। ট্রলারে মনোয়ারের মোবাইল ফোনটিও পাওয়া যায়। পরে তার স্বজনরা ভোলা নদীসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর মঙ্গলবার দুপুরে জেলেদের জালে আটকা পড়লে তার মরদেহটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে এম আজিজুল ইসলাম জানান, রবিবার রাত ১টার দিকে সুন্দরবন থেকে কাঠ নিয়ে নিজের ট্রলার চালিয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন মনোয়ার। পরে তাকে উদ্ধার করতে সোমবার থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান শুরু করে। এক পর্যায়ে মঙ্গলবার সকালে জেলেদের জালে আটকা পড়ে মনোয়ারের মরদেহটি। এরপর খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মোরেলগঞ্জ থানায় নিয়ে আসা হয়। তবে, কীভাবে তিনি ট্রলার থেকে পড়ে গেছেন সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড