• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় মাদকসহ আটক ৪

  গাইবান্ধা প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৯, ০৯:৩৩
মাদক কারবারি
আটক দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধায় পৃথক অভিযানে হেরোইন ও ইয়াবাসহ চার যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মেহেদী হাসান। এর আগে সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পেশাদার মাদক কারবারি ঠাণ্ডা মিয়াকে (৪৪) ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। ঠাণ্ডা মিয়া উপজেলার আরজি শাহাপুর গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে।

ওসি আরও জানান, উদ্ধারকৃর্ত হেরোইনের মূল্য ৫ লাখ টাকা। তার বিরুদ্ধে আরও ৫টি মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় হেরোইন ও ইয়াবা বিক্রি করে আসছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও উপজেলার কামদিয়া ইউনিয়নের ছাতিয়াচূড়া এলাকা থেকে ২১৫ পিস ইয়াবাসহ আরেফিন (২৮), তপু মণ্ডল (২৪) ও রাজিমুলকে (২২) আটক করা হয়। তারা হলেন- কামদিয়া গ্রামের মৃত আলী আজগরের ছেলে আরেফিন, হারনের ছেলে তপু, বাবলু মণ্ডলের ছেলে রাজিমুল। এ ঘটনায় তাদরে বিরুদ্ধে পৃথক পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড