• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৫৪ দিন পর মিলল কিশোরের কঙ্কাল

  ফরিদপুর প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ১৬:৩৬
কঙ্কাল
নিহত কিশোরের কঙ্কাল (ছবি : দৈনিক অধিকার)

নিখোঁজের ৫৪ দিন অতিবাহিত হওয়ার পর ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক অটো-ভ্যানচালক কিশোরের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার চতুল ইউনিয়নের রাজাবেনী গ্রামের দেলোয়ার খন্দকারের বাঁশবাগান থেকে ওই কঙ্কালটি উদ্ধার করা হয়। এ সময় কঙ্কালের পাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা হাড়, কালো রঙের গেঞ্জি, পায়জামা ও স্যান্ডেল দেখে কঙ্কালটিকে শনাক্ত করে পুলিশ।

পরে উদ্ধারকৃত কঙ্কালটির ডিএনএ পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এ দিকে, কঙ্কালটি উদ্ধারের পর সেটি ময়েনদিয়া গ্রামের উকিল বিশ্বাসের ১৪ বছরের ছেলে হাবিবুর রহমানের বলে দাবি করেছে তার স্বজনেরা। হাবিবুরের চাচা আব্দুল হাকিম বলেন, হাবিবুর যেই পোশাক পরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিল সে-ই একই পোশাক ওই কঙ্কালের পাশ থেকে উদ্ধার হয়। সে কারণে আমরা ধারণা করছি লাশটি হাবিবুরের।

জানা যায়, পেশায় ভ্যানচালক হাবিবুর রহমান গত ২১ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন। ওই দিন সকালে সে তার ইঞ্জিনচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ ঘটনায় পরদিন ২২ আগস্ট হাবিবুরের বাবা উকিল বিশ্বাস বোয়ালমারী থানায় ছেলের নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলেন।

কঙ্কাল উদ্ধারের সত্যতা স্বীকার করে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা জানায় বাঁশবাগানে একজন মানুষের কঙ্কাল পড়ে আছে। এরপরই ঘটনাস্থলে গিয়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা হাড় ও পোশাক উদ্ধার করা হয়।

তিনি বলেন, কঙ্কালটি উদ্ধারের সময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিখোঁজ হাবিবুরের বাবা উকিল বিশ্বাস ও তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত হন। পরে তারা পোশাক দেখে লাশটি হাবিবুরের বলে দাবি করেন। এ সময় নিহতের পরিচয় নিশ্চিত হতে কঙ্কালটির ডিএনএ পরীক্ষা করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড