• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এভাবে শিশুটিকে হত্যা করল কারা?

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৪ অক্টোবর ২০১৯, ১৩:২৪
শিশু
গাছে ঝুলছে শিশুটির নিথরদেহ (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের দিরাই উপজেলায় তুহিন নামে সাড়ে পাঁচ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সাড়ে পাঁচ বছরের ওই শিশুটিকে ছুরি দিয়ে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। সঙ্গে কাটা হয় কান ও যৌনাঙ্গ।

সোমবার (১৪ অক্টোবর) সকালে শিশুটির মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। রবিবার (১৩ অক্টোবর) রাতে শিশুটিকে ঘুমন্ত অবস্থায় ধরে নিয়ে রাতের আঁধারে নির্মমভাবে হত্যা করা হয়।

জানা যায়, রবিবার রাতে কে বা কারা শিশুটিকে ঘুম থেকে ধরে নিয়ে গিয়ে রাতের আঁধারে দুটি ধারালো ছুরি দিয়ে খুন করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। পরে সোমবার সকালে স্থানীয় লোকজন একটি শিশুর ঝুলন্ত লাশ দেখে দিরাই থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ওই থানার ওসি মো. কে এম নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে কে বা কারা কী কারণে শিশুটিকে হত্যা করতে পারে তা এখনো পুরোপুরি জানা যায়নি। তবে পুলিশ শিশুটির পেটের মধ্য লাগানো দুটি রক্তাক্ত ছুরি উদ্ধার করে নিয়ে এসেছে। 

এ ব্যাপারে দিরাই থানার ওসি মো. কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এসজেএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড