• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পূজা মণ্ডপে কলেজছাত্র হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৭

  ময়মনসিংহ প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ০৮:১৭
শাওন
নিহত শাওন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহে পূজা মণ্ডপে প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় শাওন ভট্টাচার্য (২০) নামে এক কলেজছাত্র হত্যা রহস্যের উদঘাটনের পর পুলিশ এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে প্রধান আসামির ১৬৪ ধারায় জবানবন্দির মধ্য দিয়ে খুনের রহস্য উদঘাটিত হয়েছে বলে জানান ময়মনসিংহের পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেন। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপারের সভা কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, নগরীর গোলপুকুরপাড় এলাকায় প্রাত সংঘ পূজা মণ্ডপে প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় তিনটি বহিরাগত গ্রুপ (মুন্না গ্রুপ, আবির গ্রুপ ও মাহিন গ্রুপ) নাচানাচি করছিল। এ সময় মাহিন গ্রুপের সঙ্গে আবির গ্রুপের ধাক্কাধাক্কি শুরু হয়। এরই সূত্র ধরে তিনটি গ্রুপের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে মাহিন তার ডান প্যান্টের পকেট হতে সুইসগিয়ার চাকু বের করে এলোপাতাড়িভাবে আঘাত করে প্রথমে আবিরকে আহত করে এবং পরে শাওনের বুকে মারাত্মক আঘাত করে। এ সময় রক্তাক্ত অবস্থায় শাওনকে হাসপাতালে নিলে সে মারা যায়।

এ ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই এজাহারভুক্ত ৯ আসামির মধ্যে নগরীর আর কে মিশন রোড (গজিয়া বাড়ী মাঠ) এলাকার সেম্মত আলীর ছেলে মাহফুজুল ইসলাম মাহিন (১৮), নওমহল পানির ট্যাংক এলাকার আশিষ চন্দ্র দের ছেলে আকাশ চন্দ্র দে (১৫), আর. কে. মিশনরোড এলাকার মো. ফরিদ উদ্দিনের ছেলে সারোয়ার উদ্দিন হৃদয় (১৮), বাঘমারা এলাকার আছলামের ছেলে ফারদিন (১৯) একই এলাকার হারুনর রশিদের ছেলে সাজ্জাদ (১৯) চরপাড়া এলাকার হোসেনের ছেলে মুন্না (১৯), ঈশ্বরগঞ্জ উপজেলার মরিচারচর এলাকার সিদ্দিকুলের ছেলে রাকিব (১৯) ও বর্তমানে ময়মনসিংহ চকবাজার মুরাদের বাসা ভাড়াটিয়া ঢাকার কেরানীগঞ্জের বৈউতার মৃত আ. শহীদ মিয়ার ছেলে দোকানদার মো.ইসলাম উদ্দিনকে (৩০) গ্রেফতারের পাশাপাশি আলামত উদ্ধার করতে সক্ষম হন বলেও জানান তিনি।

এ সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির ও আল-আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম ও ডিবির ওসি শাহ কামাল আকন্দ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ নগরীর গোলপুকুরপাড় এলাকায় প্রাত সংঘ পূজা মণ্ডপে প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় নাচানাচিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে কলেজছাত্র শাওন ভট্টাচার্য (২০) গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড