• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চকরিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই যুবক নিহত

  কক্সবাজার প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৯, ০৩:৩৮
নিহতের স্বজনদের আহাজারি
নিহতের স্বজনদের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের আজিজনগর কলাতলী এলাকায় কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন।  এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। হতাহতরা সবাই পেশায় টিউবওয়েল শ্রমিক।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কলাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদ আসিফ (২৩) এবং মামুনর রশিদ (২২)।  নিহত মোহাম্মদ আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালেকের ছেলে। 

নিহতের স্বজনরা জানান, সকালে তারা ওয়াশার মেশিন নিয়ে পেকুয়া থেকে পদুয়া যাবার পথে আজিজনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন।

চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি (ইনচার্জ) মাহবুব আলম জানান, বৃহস্পতিবার সকালে পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি মহাসড়কের হারবাং কলাতলি এলাকায় পৌঁছালে কক্সবাজারগামী একটি কাভার্ড ভ্যান ট্রলিকে সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হন ট্রলি চালক আসিফ। গুরুতর আহত মামুনর রশিদকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রামের লোহাগাড়া হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় জাহাঙ্গীর আলম নামের একজন আহত হয়েছেন। আহত জাহাঙ্গীর আলমের বাড়ি মেহেরনামা এলাকায়।

মাহবুব আলম বলেন, কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া নিহত দুইজনের লাশ পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড