• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

  সাতক্ষীরা প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৯:১৮
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : প্রতীকী )

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী রাজু হোসেনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে উপজেলার ধানদিয়া গ্রামে স্বামীর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। 

নিহত গৃহবধূর পিয়া খাতুন (১৮) কলারোয়া উপজেলার ধানদিয়া গ্রামের রাজু হোসেনের স্ত্রী। 

পিয়া খাতুনের বাবা জয়নগর ইউনিয়নের বসন্তপুর গ্রামের আকতারুল ইসলাম জানান, ক্যানসারে আক্রান্ত হয়ে পিয়ার মা মারা যাওয়ার পর গত দুই বছর আগে অল্প বয়সে পিয়াকে ধানদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রাজুর সঙ্গে বিয়ে দেওয়া হয়। বিয়ের সময় গরু, ছাগল বিক্রি করে ৫০ হাজার টাকা যৌতুকও দেওয়া হয়। এরই মধ্যে পিয়া ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

তিনি আরও জানান, গত তিন মাস আগ থেকে রাজু যৌতুক হিসাবে আরও কিছু টাকার জন্য পিয়া খাতুনকে চাপ সৃষ্টি করে। এরই জের ধরে বুধবার রাতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাজু রাতের কোনো এক সময় পিয়াকে শ্বাসরোধে হত্যার পর তাকে রশি দিয়ে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে প্রচার করে আসছে।

কলারোয়া থানা হাজতে আটক পিয়ার স্বামী রাজু হোসেন জানান, সাংসারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয় ঠিকই কিন্তু যৌতুকের দাবি সঠিক নয়। 

তিনি আরও জানান, রাতের খাবার খেয়ে দুজনে একই ঘরে ঘুমিয়ে ছিলাম। সকালে ঘরের আড়ার সঙ্গে পিয়াকে ঝুলতে দেখে প্রতিবেশীদের খবর দেই।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মনির-উল-গীয়াস ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ইতোমধ্যে নিহতের স্বামী রাজু হোসেনকে আটক করা হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড