• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে মদ্যপানে ৩ যুবকের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৯, ১৭:৫৭
নিহত
নিহত (ছবি : ফাইল ফটো)

বরিশাল নগরীতে অতিরিক্ত মদ পান করায় তিন যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। 

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যা থেকে পরদিন বৃহস্পতিবার দুপুরের মধ্যে পর্যায়ক্রমে তিন যুবক মারা যায়। তারা পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু বলে জানা গেছে। 

দুর্গাপূজায় বিজয়া দশমীর রাতে আনন্দ করতে তারা অতিরিক্ত মদ পান করেছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এ ঘটনায় তিনজনের পরিবারে শোকের মাতম বিরাজ করছে।

নিহত তিনজন হলো- নগরীর হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬), বিকাশ কর্মকার (৩০) ও ৩০ নম্বর ওয়ার্ডের গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, অসুস্থাবস্থায় রতন চন্দ্র দাসকে বুধবার সন্ধ্যায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়।

সিদ্ধার্থ রায় মিঠুন ও বিকাশ কর্মকারকে আজ বৃহস্পতিবার সকালে শেবাচিম হাসপাতালে নেওয়ার পর দুপুর ১টার দিকে তারা মারা যায়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, হাসপাতাল থেকে দেওয়া মৃত্যু সনদে মিঠুন রায় অতিরিক্ত মদ্যপান করার কারণ উল্লেখ করা হয়েছে। অপর দুজনের বিষয়ে সুস্পষ্টভাবে কিছু উল্লেখ করা হয়নি। তিনজনের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

ওসি জানান, তারা বিভিন্ন মাধ্যমে নিশ্চিত হয়েছেন বিজয়া দশমীর রাতে অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে তিনজনের মৃত্যু হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড