• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে গলাকেটে হত্যা, স্বামী উধাও

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৯ অক্টোবর ২০১৯, ২১:০৫
গলাকেটে হত্যা
(ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সাহেলা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মোবারক হোসেন পলাতক রয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকালে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (৮ অক্টোবর) রাতে উপজেলার গোপালদী পৌরসভার কলাগাছিয়া গ্রামের উত্তরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম ওই এলাকার হাছেন আলীর মেয়ে।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রায় ১৫ বছর আগে নরসিংদীর মাধবদী থানার খাদিমাচর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোবারক হোসেনের সঙ্গে বিয়ে হয় আড়াইহাজার উপজেলার কলাগাছিয়া গ্রামের হাছেন আলীর মেয়ে সালেহার। বিয়ের পর থেকে পরিবারের লোকজনের সঙ্গে বনিবনা না হওয়ায় সালেহাকে নিয়ে মোবারক প্রায় নয় বছর ধরে কলাগাছিয়া গ্রামের শ্বশুরবাড়িতে ঘরজামাই থেকে স্থানীয় একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজ করত। শ্বশুরবাড়িতে স্ত্রী সালেহার সঙ্গে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ-বিবাদ লেগেই থাকত তার। এর মধ্যে তাদের ঘরে একটি ছেলে ও একটি কন্যা সন্তানের জন্ম হয়। 

ওসি জানান, মঙ্গলবার রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে গৃহবধূ সালেহাকে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে স্বামী মোবারক হোসেন এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। এ সময় মোবারককে গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে বলেও উল্লেখ করেন আড়াইহাজার থানার ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড