• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উল্লাপাড়া পৌর মেয়রের রেকর্ডপত্র চেয়ে দুদকের নোটিশ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ২০:৩১
উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলাম
উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের উল্লাপাড়া আওয়ামী লীগ দলীয় পৌরসভার মেয়র নজরুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ বিভিন্ন অভিযোগ উঠেছে। এসব অভিযোগের সুষ্ঠু তদন্তের জন্য সমন্বিত পাবনা জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয় থেকে মেয়রের স্থাবর-অস্থাবর সম্পত্তির রেকর্ড চাওয়া হয়েছে।  

সমন্বিত পাবনা জেলা দদুকের সহকারী পরিচালক আতিকুর রহমান স্বাক্ষরিত পত্রে ৭ অক্টোবরের মধ্যে মেয়রের স্থাবর-অস্থাবর সম্পত্তির রেকর্ড পাঠানোর জন্য উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়। 

এ ব্যাপারে বুধবার (৯ অক্টোবর) উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুজ্জামান জানান, পৌর মেয়র নজরুল ইসলাম দুর্নীতি ও অর্থ আত্মসাতের যে রেকর্ডপত্রসহ নির্বাচনী হলফনামা চাওয়া হয়েছিল তা ইতোমধ্যে দুর্নীতি দমন কার্যালয়ে পাঠানো হয়েছে। তারা তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। 

এ বিষয়ে উল্লাপাড়া পৌর মেয়র নজরুল ইসলাম জানান, আমি কোনো অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্মসাতের সঙ্গে জড়িত নই। ভুয়া অভিযোগের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন থেকে রেকর্ডপত্র চাওয়া হয়েছিল। সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলে প্রকৃত সত্য উদঘাটিত হয়ে যাবে।

ওডি/ এফইউ


 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড