• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ফাহাদ হত্যার প্রতিবাদে বিক্ষোভ

  জামালপুর প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৯, ১৬:১১
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচারের দাবিতে জামালপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে শহরের বকুলতলা চত্বরে সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার আয়োজনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে সংগঠনের সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ঘণ্টা ব্যাপী বক্তব্য রাখেন উদীচী জামালপুর জেলা সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল, কবি সাজ্জাদ আনসারী, জেলা জেএসডির সভাপতি আমীর উদ্দিন, সনাক সদস্য এ কে এম আশরাফুজ্জামান স্বাধীন, সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হিল্লোল সরকার, সাংবাদিক তানভীর আহমেদ হীরা প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি পরিবারের সন্তান বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যার পর শিবির হিসেবে আখ্যায়িত করা রাষ্ট্রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। সরকারকে এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত করে প্রকৃত ঘটনা উন্মোচনের দাবি জানানো হয় মানববন্ধন থেকে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড