• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে নিহত অজ্ঞাত ব্যক্তির পরিচয় শনাক্ত

  ঈশ্বরদী প্রতিনিধি

০৮ অক্টোবর ২০১৯, ০৪:৩৭
বাংলাদেশ
(ছবি : প্রতীকী)

ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে অবস্থিত পাবনা সুগার মিলের ঈশ্বরদী-পাবনা-নাটোর মহাসড়কের পাশের জঙ্গল থেকে সোমবার (৭ অক্টোবর) সকালে জাহাঙ্গীর হোসেন (৪০) নামের এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের ক্ষতচিহ্ন দেখে তাকে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, পাবনা সুগার মিল এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধারের খবর পেয়ে আমরা দ্রুত খোঁজখবর নিই। প্রথমে অজ্ঞাতপরিচয় হিসেবে উদ্ধার করা হলেও পরে তার পরিচয় জানা যায়। তিনি নাটোর সদর জয়নগর গ্রামের জান মোহাম্মদের ছেলে। তবে কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। স্বজনরা আসার পর নিহত ব্যক্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

স্থানীয় চিকিৎসক তফিজ উদ্দিন জানান, আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে নাটোর-ঈশ্বরদী-পাবনা মহাসড়কে পাবনা চিনিকলের সামনের জঙ্গলে হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিয়েছিল লোকজন।

ওডি/এসসা

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড