• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবক লীগের সম্পাদকের বিরুদ্ধে মামলা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৭ অক্টোবর ২০১৯, ১৫:৩৮
সাধারণ সম্পাদক
লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজে

গৃহবধূর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আহত ওই গৃহবধূর নাম শিউলি আক্তার শিমু। তিনি সম্পর্কে ইমতিয়াজের চাচি।

সোমবার (৭ অক্টোবর) সকালে আহত শিমুর শাশুড়ি সাদিয়া বেগম স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজসহ ১০ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- ইমতিয়াজের ভাই জোবায়ের, নূর হোসেন, স্ত্রী মৌসুমী আক্তার, ভাবি শিউলি আক্তার, পলি আক্তারসহ অজ্ঞাত আরও চারজন। তারা সকলেই লক্ষ্মীপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের বাসিন্দা।

মামলার সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমতিয়াজ তার চাচা জামাল উদ্দিনদের জমি জোরপূর্বক দখলের পাঁয়তারা করে আসছিলেন। এরই জেরে গত শুক্রবার (৪ অক্টোবর) সকালে আসামিদের নিয়ে ইমতিয়াজ তার চাচার বসতঘর ও জমি দখলের চেষ্টা চালায়। এ সময় বাধা দিলে ইমতিয়াজ ধারালো অস্ত্র দিয়ে চাচার স্ত্রী শিউলি আক্তার শিমুর মাথায় আঘাত করে। এতে শিমু গুরুতর জখমপ্রাপ্ত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত শিউলি আক্তার শিমু বলেন, ‘ইমতিয়াজ দলবল নিয়ে আমাদের জমি দখলের চেষ্টা চালায়। বাধা দিলে ইমতিয়াজ আমাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। এরপর ক্ষমতার অপব্যবহার করে উল্টো মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করছে। আমি ইমতিয়াজের বিচার চাই।’

এ দিকে, তার ওপর আনিত সকল অভিযোগ অস্বীকার করে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুব ইমতিয়াজ বলেন, ‘আমার সঙ্গে তাদের কোনো বিরোধ নেই। বরং তাদের সঙ্গে আমার ভাইদের বিরোধ রয়েছে। জমি নিয়ে ঝগড়া লাগলে উল্টো আমি সমঝোতা করতে যাই। কিন্তু তারা রড দিয়ে আঘাত করে আমার মাথায় জখম করে। পরে আমি এ ঘটনায় মামলা করেছি।’

এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, এক নারীকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ সময় তদন্তের পাশাপাশি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড