• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

  সাভার প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১৮:১১
আটক
ছবি : ফাইল ফটো

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় পরিবহনে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) ভোরে আশুলিয়ার  নবীনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলো- মাদারীপুর জেলার সদর থানা এলাকার পাঁচকুলা গ্রামের জিল্লুর রহমানের ছেলে জামিল হোসেন (৩৬) ও ঝালকাঠি জেলার সদর থানা এলাকার কৃষ্ণকাঠি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে শাহরিয়ার নয়ন (৪০)। 

এদের মধ্যে জামিল হোসেন আশুলিয়া থানাধীন ডেইরি ফার্ম এলাকার ভাড়া বাসায় থাকে এবং শাহরিয়ার নয়ন আশুলিয়ার পানধোয়া এলাকার কাইয়ুমের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন পরিবহনে ডাকাতি করত। 

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা জানান, একদল ডাকাত মহাসড়কে গাড়িযোগে দেশীয় অস্ত্র নিয়ে পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর ডিওএইচএসের ফুড পার্কের পাশে অবস্থান নেই। অন্যদিকে পূর্ব প্রস্তুতি অনুযায়ী ডাকাত দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

এ সময় আমারা ধাওয়া দিয়ে দুই ডাকাতকে আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি ব্যাগে রক্ষিত বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

পুলিশের এই উপপরিদর্শক আরও বলেন, আটককৃতরা দীর্ঘ দিন ধরেই গভীর রাতে বিভিন্ন সড়ক ও মহাসড়কে একত্রিত হয়ে সংঘবদ্ধভাবে পরিবহনসহ বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল। 

এছাড়া তারা বিভিন্ন সময় নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপকর্মের সঙ্গে জড়িত রয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য সময় চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড