• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্তানের খাবার জোগাতে না পেরে মায়ের আত্মহত্যা

  ফরিদপুর প্রতিনিধি

০৬ অক্টোবর ২০১৯, ১৬:১৭
আত্মহত্যা
মায়ের আত্মহত্যার বিষয়টি বুঝতে পেরে কান্না করছে সন্তান (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে সালমা বেগম (৩২) নামে দুই সন্তানের এক জননী আত্মহত্যা করেছেন। সন্তানদের মুখে খাবার তুলে দিতে না পারায় তিনি আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

রবিবার (৬ অক্টোবর) সকালে উপজেলার হামিরদী ইউনিয়নের ভিমিরকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত সালমা বেগম ভিমিরকান্দা গ্রামের ইকরাম মাতব্বরের স্ত্রী।

ভাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসী জানান, রবিবার সকালে রান্না শেষে নিজের ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। বাড়ির লোকজন দেখতে পেয়ে দরজা ভেঙে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভাঙ্গা থানার এসআই আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

তিনি আরও জানান, সালমা বেগম দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার স্বামী বিভিন্ন স্থানে তাবিজ-কবজ বিক্রি করেন। নিজের সুচিকিৎসা ও সন্তানের মুখে ঠিকমতো খাবার জোগাড় করতে না পেরে স্বামী সংসারের ওপর অভিমানে গলায় ওড়না ঝুলিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড