• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় শিক্ষক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

  ভোলা প্রতিনিধি

০৫ অক্টোবর ২০১৯, ১৪:৪৩
সংবাদ সম্মেলন
বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন (ছবি : দৈনিক অধিকার)

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন হতে অতিরিক্ত ৪ শতাংশ কর্তন বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভোলা জেলার শিক্ষক ভোলা জেলা বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম এ সভার আয়োজন করে।

শনিবার (৫ অক্টোবর) সকালে ভোলা জেলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভোলা জেলা বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের সম্পাদক ফোরামের রফিকুল ইসলাম।

পরে ভোলা সদর উপজেলা বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের সভাপতি অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- ভোলা জেলা বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের সভাপতি মো. আবু তাহের, সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান জেলা। সদর উপজেলা বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরামের সম্পাদক মূসা কালিমুল্লাহের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক ও কর্মচারীরা।

সংবাদ সম্মেলন ও আলোচনা সভায় তারা সরকারের কাছে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও তাদের বেতন হতে পেনশন সুবিধার জন্য আরও অতিরিক্ত ৪ শতাংশ কর্তন বন্ধের দাবি জানিয়ে বলেন, আমাদের যা বেতন তা দিয়ে সংসার চালাতে কষ্ট হয়ে যায় তার ওপর আবার ৪ শতাংশ কর্তন বৃদ্ধি করেছে সরকার এমন হলে আমাদের সংসার চালাতে কষ্ট হয়ে যাবে। সরকার কোনো সুযোগ সুবিধা বৃদ্ধি না করেই আরও ৪ শতাংশ অতিরিক্ত কর্তন করছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড