• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসহায় প্রতিবন্ধীদের মুখে হাসি ফোটালেন তিন তরুণ

  মৌলভীবাজার প্রতিনিধি

৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৯
বস্ত্র বিতরণ
বস্ত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

সবাই যখন শারদীয় উৎসবের আমেজে পূজোর কেনাকাটায় ব্যস্ত ঠিক তখনই ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করতে দেখা গেল একদল তরুণকে। প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে পূজোর আনন্দ ছড়িয়ে  দিল তারা।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দিনব্যাপী মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার খেজুরিছড়া চা বাগান, হরিণছড়া চা বাগান, টিপরাছড়া চা বাগান, ফুলছড়া চা বাগান সহ বিভিন্ন স্থানে গিয়ে প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে শতাধিক নতুন বস্ত্র বিতরণ করেছে তিন তরুণ।

তাদের নাম কাজল হাজরা (২৭), রাজেশ যাদব (২৭) ও কিশোর বাড়ই (২৬)। কাজল হাজরা ও রাজেশ যাদব উভয়ই উপজেলার ভাড়াউড়া চা বাগানের বাসিন্দা। অপরদিকে কিশোর বাড়ই উপজেলার খাইছড়া চা বাগানের বাসিন্দা।

প্রতিবন্ধী ও অসহায়দের মধ্যে নতুন বস্ত্র বিতরণ প্রসঙ্গে কাজল হাজরা বলেন, পূজোর আনন্দ উপভোগ করার অধিকার সবার রয়েছে। আমরা তো ইচ্ছে করলেই কতো কাপড় পরিধান করতে পারি। কিন্তু অসহায় মানুষদের কাপড় কেনার সামর্থ থাকে না। তাই এই সকল মানুষদের মধ্যে পূজোর আনন্দ ছড়িয়ে দিতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড