• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০৫ টাকা আদায়ে দুই শিশুর গায়ে এসিড নিক্ষেপ

  পাবনা প্রতিনিধি

২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩১
আহত শিশু
এসিড হামলায় আহত শিশু। (ছবি : নিজস্ব)

পাবনার চাটমোহরে দুই শিশুকে ব্যাটারির এসিড পানি নিক্ষেপ করার অভিযোগ উঠেছে মনি হোসেন (১৮) নামের এক কিশোরের বিরুদ্ধে। শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার হান্ডিয়াল বাজারে এ ঘটনা ঘটে।

আহত দুইজনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত দুই শিশু হলো, উপজেলার বেজ পাটিয়াতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (১২) ও হান্ডিয়াল বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে রতন সরকার (১০)। আর অভিযুক্ত মনি সোনাবাজু গ্রামের রতন আলীর ছেলে। মনি হোসেনের পাওনা টাকা না দেওয়ায় শিশুদের উপর সে এই ভয়ঙ্কর কাণ্ড ঘটায়।

স্থানীয়রা জানান, শরিফুলের কাছে ১০৫ টাকা পেত কিশোর মনি। সেই টাকা না দেওয়ায় শনিবার রাতে হান্ডিয়াল বাজারে একটি ডেকোরেটর দোকানে শরিফুল ও রতনকে ধরে তাদের শরীরে ব্যাটারির এসিড পানি নিক্ষেপ করে মনি। চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের পুলিশের সহায়তায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার স্বজনরা।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজীদ-উল ইসলাম জানান, তাদের অবস্থা গুরুতর নয়। সামান্য আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, হাসপাতালে ভর্তি দুই শিশুর সাথে আমরা কথা বলেছি। শরিফুল একটু আহত হয়েছে, রতন তেমন আহত নয়। অভিযুক্ত মনিকে ধরতে পুলিশের অভিযান চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড