• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রহরীকে বেঁধে ২২ লাখ টাকার মালামাল লুট

  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৯
প্রহরীকে বেঁধে নির্যাতন
৩ প্রহরীকে বেঁধে নির্যাতন ( ছবি : দৈনিক অধিকার )

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগর ভাদগ্রাম বাজারে ৩ প্রহরীকে অস্ত্রের মুখে জিম্মি করে ২২ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাত সদস্যরা। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে বাজারের প্রহরীদের চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে হাত-পা বেঁধে প্রায় ২২ লাখ টাকার মালামাল নিয়ে যায় তারা।

প্রহরীরা জানায়, রাতে তারা ডিউটিরত অবস্থায় ছিলেন। হঠাৎ রাত আড়াইটার দিকে বেশ কয়েকজন লোক বাজারে এসে প্রহরীর মাথায় অস্ত্র ঠেকিয়ে চেতনা নাশক ওষুধ দিয়ে অজ্ঞান করে। এরপর বাজারের পাশের একটি পরিত্যাক্ত ভবনে নিয়ে হাত-পা বেঁধে শাকিলা ফ্যাশন নামে একটি কাপড়ের দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনার পর খবর পেয়ে পুলিশ ভোর ৪টায় ঘটনাস্থল পরিদর্শন করে একটি দা উদ্ধার করে।

চুরি হওয়া শাকিলা ফ্যাশনের দোকানের মালিক শাহাদত হোসেন তার দোকানে থাকা প্রায় ২২ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে দাবি করেন।

পরে শুক্রবার সকালে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড