• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রংপুরে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

মাদকব্যবসায়ী
বিপুল পরিমাণ মাদক্সহ চারজনকে আটক করে র‍্যাকব (ছবি: সংগৃহীত)

রংপুরে র‍্যাব-১৩'র একটি বিশেষ দল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) গভীর রাতে অভিযান পরিচালনা করে ১টি ছোট কাভার্ড ভ্যানে তল্লাশি করে বিশেষ পদ্ধতিতে রক্ষিত ৯৮ কেজি গাঁজা উদ্ধার করে। 

রংপুর জেলার পীরগঞ্জ থানার বড়দরগা ’সংলগ্ন রংপুর-বগুড়া গামী মহাসড়কের সামেরহাট মোড় এলাকায় এ কাভার্ড ভ্যানটি আটক করা হয়। এ ঘটনায় মাদকব্যবসায়ী কুড়িগ্রামের ফুলবাড়ী থানার শিমুলবাড়ী গ্রামের আইয়ুব আলীর ছেলে সুজন মিয়া (২১) ও রংপুরের কাউনিয়া উপজেলার বড়য়া গ্রামের তাজুল ইসলামের ছেলে আরিফ হোসেন(২৬) কে গ্রেফতার করেছে র‍্যাব।  

পরে, তাদের দেয়া তথ্যমতে কাউনিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত্যু বেলাল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী আবুল হোসেন(৫০) কে গ্রেফতার করে। তার  বসত বাড়িতে অভিযান পরিচালনা করে বাড়ির সামনের উঠানে রক্ষিত ট্রাকের বডিতে বিশেষ পদ্ধতিতে ফিটিং অবস্থায় এবং ১টি স্টিল ট্রাঙ্কে রক্ষিত অবস্থায় ৫৯ কেজি গাঁজা এবং ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। 

এই দুইটি পৃথক অভিযানে সর্বমোট ৪ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে এবং ১৫৭ কেজি গাঁজা ও ২৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চারজন আসামী তাদের অপরাধ স্বীকার করেছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, র‌্যাব-১৩, রংপুর গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন ভাদুরিয়া-দাউদপুর রোডে অভিযান পরিচালনা করে বিদেশী রিভলভার সাদৃশ্য ১টি নকল অস্ত্র, ১টি চাপাতি, ১টি ছোরা, ৩টি দা সহ দিনাজপুরের ঘোড়াঘাট থানার বেগুনবাড়ি এলাকার কোরবান আলীর ছেলে ইকবাল হোসেন (৩৫) ও একই এলাকার মৃত্যু আব্দুল লতিফ এর ছেলে শরিফুল ইসলাম (৪৪) কে গ্রেফতার করেছে। 

ওডি/এমএমএ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড