• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কবরস্থানে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

  কুষ্টিয়া প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৪
হাসপাতাল
হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কবরস্থানে দুই পক্ষের সংঘর্ষে আজিম মন্ডল (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে জেলা পরিষদের মেম্বার আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের লোকজনের সঙ্গে আবু বক্কর গ্রুপের লোকজনের সংঘর্ষ হয়। পরে আব্দুল মজিদের সমর্থক হিসেবে পরিচিত আজিম মন্ডলকে স্থানীয় একটি কবরস্থানের মধ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় আরও চার থেকে পাঁচজন আহত হয়। 

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, দুই পক্ষের সংঘর্ষ চলাকালে আজিম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যারা সংঘর্ষ ও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের আটক করতে অভিযান চলছে। 

এর আগেও দুই পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড