• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে শয়ন কক্ষ থেকে শিশুর মরদেহ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১৫
শেরপুর
জেলার ম্যাপ

শেরপুরের ঝিনাইগাতীতে শয়ন কক্ষ আমির হোসেন নামে আট বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আমির হোসেন কাংশা ইউনিয়নের গান্ধীগাঁও গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলা গান্ধীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমির হোসেনকে ঘুম পাড়িয়ে মা বাইরে যায়। পরে সন্ধ্যার পর মা ওহেজান বেগম ছেলেকে ঘরের চৌকির ওপর ঘুমন্ত অবস্থায় দেখতে পান। এ সময় মা ওহেজান বেগম ডাকা-ডাকি করে সাড়া শব্দ না পেয়ে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে আমিরকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. সুলতানা পারভীন তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এটা হত্যা, না আত্মহত্যা, তা ময়না তদন্তের পর জানা যাবে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড