• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ীতে পেনশনের দাবিতে আলোচনা সভা

  জামালপুর প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৮
আলোচনা সভা
আলোচনা সভা (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের সরিষাবাড়ীতে পেনশন ও বিভিন্ন উৎসব ভাতার দাবিতে গ্রামীণ ব্যাংকের অবসর প্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহম্মদ উচ্চ বিদ্যালয়ে মানববন্ধন শেষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় গ্রামীণ ব্যাংক অবসর প্রাপ্ত কর্মকর্তা/কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. শামছুল আরিফিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামালপুর জেলার সভাপতি ফরিদ উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আমরা বর্তমানে দিনে তিন বেলা ভালো করে খেতে পারি না। আমাদের ছেলে-মেয়েদের লেখা পড়ার খরচ দিতে পারি না। বয়স হওয়ার কারণে অন্য কিছু করে খেতে পারি না। ঈদে পরিবারের জন্য নতুন জামা দিতে পারি না। পেনশনের ও বিভিন্ন উৎসব ভাতার টাকা পেলে শেষ জীবনে একটু ভালোভাবে খেয়ে মরতে পারবো।

তারা জানান, দাবি মেনে নেওয়া না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচির হুশিয়ারি দেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড