• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

  শেরপুর প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২১
সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার পাকুরিয়ার বাদা তেঘরিয়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহত চাচা হেকমত আলী ওই এলাকার মনর উদ্দিনের ছেলে এবং ভাতিজা আজিজ একই এলাকার হযরত আলীর ছেলে। তারা দুইজনই হেয়ারক্যাপ তৈরির কারখানায় কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গেল রাতে চাচা হেকমত আলী, ভাতিজা আজিজ ও পলাশ মোটরসাইকেলযোগে কাজ শেষে বাড়ি ফিরছিল। এ সময় বাদা তেঘরিয়া চেয়ারম্যান বাড়ির পাশে আসলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে আশপাশের লোকজন তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাচা হেকমতকে মৃত ঘোষণা করেন। পরে ভাতিজা আজিজকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে নেওয়ার পথে রাস্তায় মারা যায়।

অন্যদিকে নালিতাবাড়ীতে আব্দুল কাদির তার ব্যাটারিচালিত রিকশায় দুইজন যাত্রী নিয়ে নালিতাবাড়ি পৌর শহর থেকে গোজাকুড়া যাওয়ার পথে রিকশার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে যাত্রীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুল কাদির উপজেলার উত্তর কাপাসিয়া গ্রামের মৃত জিন্নাত আলীর ছেলে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও নালিতাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহাম্মেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড