• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু, আহত ১

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩০
নিহত
পুকুরের পানিতে ডুবে নিহত মেহেরুন্নেছা মমি (ডানে) (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে গোসল করতে গিয়ে মেহেরুন্নেছা মমি (৯) ও জন্নাতুল মাওয়া (৭) নামে দুই শিশু পুকুরের পানিতে ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। 

এদের মধ্যে মেহেরুন্নেছা মমিকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও আশঙ্কাজনক অবস্থায় জন্নাতুল মাওয়াকে উদ্ধার করে বাঁশখালী মা-শিশু জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

রবিবার (২২ সেপ্টেম্বর) বিদ্যালয় ছুটির পরে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে বিকাল ৫টায় পুকুরের জলে ডুবে যায় তারা।

নিহত মেহেরুন্নেছা মমি ওই এলাকার মহি উদ্দিনের কন্যা ও জন্নাতুল মাওয়া মৌলানা সাদুর রশিদের কন্যা। মমি স্থানীয় বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ে ও জন্নাতুল মাওয়া একই বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বিদ্যালয় ছুটির পর তারা বাড়ি ফিরে আসে। রবিবার বিদ্যালয় ছুটির পরে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে বিকাল ৫টায় পুকুরের পানিতে ডুবে যায় তারা। স্থানীয় জনৈক ব্যক্তি এদের পুকুরে হাবুডুবু খেতে দেখে। দীর্ঘ ১৫ মিনিট পরে তাদের পুকুরে জাল ফেলে উদ্ধার করা হয়। 

পরে তাদের উদ্ধার করে গুনাগরিস্থ বাঁশখালী মা ও শিশু জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার মমিকে হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়েছে বলে ঘোষণা দেন। অপর একজন মাওয়াকে আশঙ্কাজনক অবস্থায় দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) স্থানান্তর করা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড