• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে ভুয়া ডাক্তার গ্রেফতার

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:০১
গ্রেফতার
গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার এনামুল হক সাগর (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা থেকে রোগীদের চিকিৎসা দেওয়ার সময় এনামুল হক সাগর নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

রবিবার (২২ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশে সোপর্দ করেন।

এনামুল হক সাগর উপজেলার হাবিবপুরে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন এবং সে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার নয়ন শরীফ বেপারীর ছেলে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা হক জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ভুইয়া ফার্মেসিতে চেম্বারে বসে এনামুল হক সাগর নামে এক ব্যক্তি রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল। চিকিৎসকের কোনো সনদপত্র না নিয়ে দীর্ঘ দিন ধরে সে রোগীদের সঙ্গে প্রতারণা করে চিকিৎসা দিয়ে আসছে। রবিবার সিভিল সার্জনের নির্দেশে অভিযান চালিয়ে ওই ফার্মেসিতে চিকিৎসা দেওয়ার সময় হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। তার সঙ্গে রোগী দেখার সরঞ্জামাদি পাওয়া যায়।

পরে তার কাছ থেকে চিকিৎসা দেওয়ার কোনো সনদপত্র না পাওয়ায় থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। তিনি আরও বলেন, এনামুল হক সাগরের বিরুদ্ধে তিন বছর আগেও ভুয়া ডাক্তার হিসেবে চিকিৎসা করার কারণে একটি মামলা রয়েছে।

সোনারগাঁও থানা পুলিশের উপপরিদর্শক রুস্তম আলী জানান, ভুয়া ডাক্তার এনামুল হক সাগর বর্তমানে থানা হাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড