• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ ও অর্থ আত্মসাৎ : রামপালের সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেফতার

  বাগেরহাট প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩২
রামপালের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী
রামপালের সাবেক ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী (ছবি : দৈনিক অধিকার)

ধর্ষণ ও অর্থ আত্মসাতের অভিযোগে বাগেরহাটের রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রামপাল উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে রামপাল উপজেলার শ্রীফলতলা এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মো. হামীম নূরী রামপাল উপজেলার শ্রীফলতলা এলাকার মোহাম্মাদ নূরীর ছেলে। তিনি ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।

জানা যায়, গোপালগঞ্জ এলাকার এক নারীকে পুলিশের চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে অর্থ গ্রহণ ও ধর্ষণের অভিযোগে বাগেরহাটের ফকিরহাট থানায় ও বাগেরহাট আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন নির্যাতিত ওই নারী। যার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করে পুলিশ।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বলেন, ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে এক নারীর করা পৃথক দুটি মামলায় শনিবার রাতে রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামীম নূরীকে গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে রবিবার (২২ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড